২নং সহশ্রাম ধূলদিয়া ইউনিয়ন আওয়ামিলীগের কর্মীসভা অনুষ্ঠিত হল

প্রচ্ছদ সারাদেশ

আওয়ামীলীগের আসন্ন জাতীয় সম্মেলনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বিভিন্ন ইউনিয়নের মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি করে আওয়ামীলীগের তৃণমূলকে শক্তিশালী করার লক্ষ্যে একযোগে কাজ করে যাচ্ছেন কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া) এর মাননীয় সাংসদ জনাব নূর মোহাম্মদ এম.পি ও কটিয়াদী উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
এর ধারাবাহিকতায় আজ ২নং সহশ্রাম ধূলদিয়া ইউনিয়ন আওয়ামিলীগের কর্মীসভা অনুষ্ঠিত হল।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী-পাকুন্দিয়া বাসীর অভিভাবক সাবেক আইজিপি, রাষ্ট্রদূত, সচিব জনাব নূর মোহাম্মদ এম.পি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল ওয়াহাব আইনউদ্দিন। উক্ত সভায় সভাপতিত্ব করে ২নং সহশ্রাম ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি জনাব আবুল কাশেম আকন্দ । উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন করগাঁও ইউনিয়ন আওয়ামিলীগের প্রতিষ্ঠাকালীন সহসভাপতি আজিজুল হক(মাদু মিয়া) সাহেবের একমাত্র সুযোগ্য সন্তান বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব লায়ন মোঃ সারওয়ার হোসেন।এছাড়াও আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের সম্মানিত সদস্য কামরুজ্জামান(জামান) সহ সহশ্রাম ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।