“সূর্যতরুণ” এর ৪র্থ বর্ষপূর্তিতে খাদ্য সামগ্রী বিতরণ।

সারাদেশ

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ২৬শে জুন,রোজ শুক্রবার,ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের সুপরিচিত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ” সূর্যতরুণ সমাজ কল্যাণ সংস্থা(সূসকস) এর ৪র্থ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্যে বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে ৫ম ধাপে অর্ধ শতাধিক কর্মহীন ও সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তাছাড়া করোনা ভাইরাসের সচেতনতায় সকলের মধ্যে মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সূর্যতরুণের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ বাবুল মিয়া।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধরমন্ডল ইউনিয়নের বিশিষ্ট রাজনীতিবিদ,শিক্ষানুরাগী ও সমাজসেবক জনাব মোঃ শফিকুল ইসলাম শফিক সাহেব।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও সাবেক মেম্বার জনাব ফেরজু মিয়া,সমাজসেবক মোঃ বাচ্চু মিয়া ও সংগঠের অন্যতম উপদেষ্টা মোঃ দুলাল মিয়া প্রমুখ।তাছাড়া সংগঠনের অনেক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনাব শফিকুল ইসলাম শফিক সাহেব বলেন,” মানবতার কল্যাণে কাজ করার প্রত্যয়ে “সূর্যতরুণ”ধরমন্ডলের মাটিতে একটি রোল মডেল।তাদের প্রতিটি মানবিক কাজ গরীব,অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের স্বপ্নপূরণের সারথি”।

অনুষ্টান সঞ্চালনায় ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য যে,বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে কয়েকটি ধাপে “সূর্যতরুণের” পক্ষ থেকে সমাজের অসহায়,দরিদ্র ও কর্মহীন ৪২৫ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।