সিঙ্গাপুরে মাননীয় প্রধানমন্ত্রীর ৭৩ তম জম্মদিন উদযাপন

প্রবাস রাজনীতি

সিঙ্গাপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ সিঙ্গাপুর শাখার আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর ৭৩ তম জন্মদিন উপলক্ষে সিঙ্গাপুরের ফখরুদ্দিন রেষ্টুরেন্টের হল রুমে শনিবার স্থানীয় সময় ৮টায় দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সিঙ্গাপুর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলেক হোসেন এর-সভাপতিত্বে এবং সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলমগীর হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা সিঙ্গাপুরের বিশিষ্ট ব্যাবসায়ী বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সদস্য প্রফেসর ডঃ আব্দুর রহিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রমের কারনে দেশ আজ অনেক দূর এগিয়ে যাচ্ছে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে, বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিনত হচ্ছে তাই মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা কামনায় তিনি সকলের নিকট দোয়া কামনা করেন

অনু্ষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা যুবলীগের আহবায়ক সানি বিশ্বাস, সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ সভাপতি ফয়েজ খান, ইন্জিনিয়ার আবদুল মালেক হীরা, জি এম ফরহাদ‌। সিঙ্গাপুর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলী , জাকির হোসেন ।

উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান সোহেল, দপ্তর সম্পাদক ইমাম বেপারী, উপ দপ্তর সম্পাদক রাসেল রানা, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম। সিঙ্গাপুর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ শওকত, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠু। শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি তাহাজ্জদ হোসেন,সাধারন সম্পাদক উজ্জল, ব
আন্তাজাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিঙ্গাপুর শাখার ভার ভাপ্ত সভাপতি শাহাদত রাসেল চৌধুরী, সাধারন সম্পাদক মিরাজ উদ্দিন, ছাত্রলীগের সাভাপতি সোহাগ মাহমুদ সহ উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের এবং আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিঙ্গাপুর শাখার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে মাননীয় প্রধানমন্ত্রীর ও বঙ্গবন্ধু পরিবারের জন্য বিশেষ দোয়া করা হয় এবং কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।