সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাত করেছেন সিঙ্গাপুর বিজনেস চেম্বারের নব নির্বাচিত সভাপতি

জাতীয় প্রবাস

শাহাদাত রাসেল চৌধুরী সিঙ্গাপুর থেকে :   বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেঁতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সৈজন্য সাক্ষাত করে সিঙ্গাপুরে বিজনেস চেম্বার (বিডি চ্যামের) নবনির্বাচিত সাভাপতি প্রফেসর ড.এম এ রাহীম, বিডি চ্যেমের পক্ষ থেকে ওবায়দুল কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান,  এবং বিডি চ্যামের সভাপতি, ওবায়দুল কাদেরের শারীরিক খোঁজ খবর নেন।

ওবায়দুল কাদের বিডি চ্যেমের সভাপতিকে বেশ কিছু দিক নির্দশনা প্রধান করে এবং প্রফেসর এম এ রাহীম বিডি চ্যেমের আগামি দিনের পরিকল্পনা তুলে ধরেন এবং সিঙ্গাপুরে রপ্তানি পান্য গুলোর প্রমোট করা এবং বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সর্বাত্বক সহযোগী কামনা করেন।

বিডি চ্যামের সভাপতি বলেন বাংলাদেশে বিনিয়োগের জন্য সিঙ্গাপুর বিজনেস চেম্বার সব সময় কাজ করে যাবে, বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধি ও রপ্তানি পন্যের বাজার সৃষ্টির লক্ষ নিয়ে সিঙ্গাপুরে একটি বানিজ্য মেলার আয়োজনে জন্য সিঙ্গাপুর বিজনেস চেম্বারের পক্ষ থেকে সহযোগিতা কামনা করেন এবং সরকারে পক্ষ থেকে সিঙ্গাপুর বিজনেস চেম্বারকে সবধরনের সহযোগিতা ও বাংলাদেশের বানিজ্য মন্ত্রনালয়ের সাথে আলোচনার মধ্যমে সহযোগিতার আশ্বাস দেন ওবায়দুল কাদের।

এই সময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন বিডি চ্যেমের সদস্য মোস্তাফিজ বিল্লা সিরাজী, বাংলাদেশ আওয়ামীলীগ সিঙ্গাপুর শাখার ভারপ্রাপ্ত সভাপতি আলেক হোসেন সহ অন্যন নেতৃবৃন্দ।