সিঙ্গাপুরে অনুষ্ঠিত হলো স্বপ্নের সন্ধানে, স্বপ্নের কারিগর ডকু মুভির প্রিমিয়ার শো

প্রচ্ছদ প্রবাস

শাহাদাত রাসেল চৌধুরী সিঙ্গাপুর প্রতিনিধি:
আমাদের দেশের সোনার ছেলেরা যারা কিনা নিজেদের মাথার ঘাম পায়ে ফেলে সাজাচ্ছেন আধুনিক ও সুন্দর সিঙ্গাপুর। যাদের প্রত্যেকের হাতের ছোঁয়ায় সেজেছে আজকের অপ্রতিরোধ্য সিঙ্গাপুর সেইসব রেমিটার যুদ্ধাদের সিঙ্গাপুরের দিনকাল, তাদের জীবন জীবিকা ও তাদের স্বপ্ন নিয়ে সাংবাদিক ইঞ্জি: মোশাররফ জুয়েল নির্মাণ করেন ” স্বপ্নের সন্ধানে, স্বপ্নের কারিগর ” ডকু মুভি। এই ডকু মুভির প্রিমিয়ার শো আজ সিঙ্গাপুর স্থানীয় সময় রাত ৮:০০ টায় ইন্জিনিয়ার মোশাররফ জুয়েলের পরিচালনায় মেথড প্রোডাকশন্সের স্টুডিওতে অনুষ্ঠিত হয়। ২৭ মিনিট ব্যপ্তির এই ডকু মুভিতে উঠে এসেছে সিঙ্গাপুরে সমসাময়িক আমাদের দেশের সোনার ছেলেদের কথা ও সিঙ্গাপুরে বসবাসরত আমাদের দেশের সফল ব্যবসায়ীদের গল্প গাথা। আমন্ত্রিত সকল অতিথি খুব সানন্দ্যে উপভোগ করেন এই প্রিমিয়ার শো। প্রিমিয়ার শোর পরে আমন্ত্রিত বিশেষ অতিথি ও অন্যান্য অতিথিরা মেতে উঠেন এক্সপেরিয়েন্স শেয়ারিং সেশনে। যা কিনা এক ভিন্নমাত্রা যোগ করে এই প্রিমিয়ার শোতে। সবশেষে সকলের জন্য রাতের খাবার পরিবেশনের মধ্য দিয়ে পর্দা নামে ডকু মুভির প্রিমিয়ার শোর।

এই প্রিমিয়ার শোতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুর (বিডিচ্যাম)’র পাস্ট প্রেসিডেন্ট, ব্রায়ার এন্ড সেল্টজের সিইও মির্জা গোলাম সবুর, ম্যাকসোল এর সিইও মোস্তাফিজ বিল্লাহ সিরাজী, ব্রুকলিনজ স্টেইনলেস স্টিলের সিইও কবির হোসেন, রঞ্জিত গ্রুপের এমডি শ্রী. রঞ্জিত চন্দ্র সাহা, মেস ই এন্ড সি প্রা. লি. এর ম্যানেজিং ডিরেক্টর মো. মনিরুজ্জামান রাহিম, জেআরএস ইঞ্জিনিয়ারিং এর ডিরেক্টর ইঞ্জি. মো. জসিম উদ্দিন, থ্রি এফ হার্ডওয়্যার এর ডিরেক্টর ফয়েজ খান সহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিত্ব।

অনুষ্ঠানটির সহযোগিতায় ছিলো রঞ্জিত গ্রুপ, মেস ই এন্ড সি প্রা. লি., ব্রায়ার এন্ড সেল্টজ, ম্যাকসোল, মাস্টার ট্রাভেল এন্ড ট্যুরস প্রা. লি., ব্রুকলিনজ স্টেইনলেস স্টিল প্রা. লি., জেআরএস ইঞ্জিনিয়ারিং প্রা. লি., থ্রি এফ হার্ডওয়্যার প্রা. লি……….।।।।।। উক্ত প্রিমিয়ার শোর মিডিয়া পার্টনার ছিলো ভয়েস এশিয়ান ডট নিউজ।