বাঙ্গালীর পাঠশালার সমন্বয়ক মনোনিত হলেন সাংবাদিক মামুন ভূঞা

শিক্ষাঙ্গন সারাদেশ

ডেক্স রিপোর্টঃ গত শুক্রবার সন্ধ্যায় ঢাকায় আনুষ্ঠানিকতায় ‘ন্যাশনাল ইয়ুথ ফোরাম’ এর অঙ্গ প্রতিষ্ঠান বাঙালির পাঠশালা (একটি শিক্ষামূলক প্রতিষ্ঠান) কুমিল্লা জেলা সমন্বয়ক হিসেবে সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া(বাবু) কে মনোনীত করা হয়।

এছাড়াও মানবাধিকার সংরক্ষণ ও প্রতিষ্ঠায়,  সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সাংবাদিক মামুনকে ফুলেল সংবর্ধনা ও বিশেষ সম্মাননা প্রদান করা হয়। ন্যাশনাল ইয়ুথ ফোরামের আয়োজিত বিশেষ সংবর্ধনা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ইয়ুথ ফোরামের সেক্রেটারি সোহান হাফিজ, প্রোডাক্টিভিটি ডেভেলপমেন্ট এর নির্বাহী পরিচালক এম অাকতার, বাঙালির পাঠশালার সমন্বয়ক নিরব ইসলাম প্রমুখ।
উক্ত সভায় সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া বাবুর উপর শারিরিক, মানষিক নির্যাতন ও কতিপয় মহলের হয়রানি, প্রাণনাশের হুমকি ও তার পরিবারের বিরুদ্ধে দুষ্কৃতিময়  লোকদের ষড়যন্ত্রের ও পুরুষ নির্যাতনের আইনের গুরুত্ব ও প্রয়োজনীয়তা ব্যাখ্যা করেন। বিশেষ সংবর্ধনা ও কুমিল্লা জেলা সমন্বয়ক মনোনীত করায় মামুন ভূঞা  ন্যাশনাল ইয়ুথ ফোরামের প্রতিষ্ঠাতা জাতীয় যুবনেতা অান্তজাতিক মানবাধিকার কর্মী বিশিষ্ট রাজনিতিবীদ সমাজ সেবক ড. গোলাম রাব্বানী (নয়ন বাঙালি) স্যারকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।