1. islammamun1286@gmail.com : admin :
  2. alokitodhaka247@gmail.com : Saddam Alokito : Saddam Alokito
বন্যা কবলিত অঞ্চল পরিদর্শন শেষে ঢাকার উদ্দেশে প্রধানমন্ত্রী
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন

বন্যা কবলিত অঞ্চল পরিদর্শন শেষে ঢাকার উদ্দেশে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২৯ Time View

সিলেটে বন্যা কবলিত এলাকা পরিদর্শন শেষে জেলার হজরত শাহজালাল (র.) ও হজরত শাহ পরানের (র.) মাজার জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখান থেকে তিনি ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন।

মাজার জিয়ারতের উদ্দেশে যাওয়ার আগে তিনি সিলেট সার্কিট হাউসে মতবিনিময় সভায় যোগ দেন। সিলেট জেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

হজরত শাহজালাল (র.) ও হজরত শাহ পরানের (র.) মাজার জিয়ারত শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী গাড়ি ওসমানী বিমানবন্দরে উদ্দেশে রওনা হয়। বিমানবন্দর থেকে তিনি হেলিকপ্টার করে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন।

এর আগে আজ সকাল ৮টায় নেত্রকোনা, সুনামগঞ্জ ও সিলেটের বন্যা কবলিত অঞ্চল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর সিলেট সার্কিট হাউজে মতবিনিময় সভায় যোগ দেন।

দুপুর ১টা ২৯ মিনিটে হজরত শাহজালালের (র.) মাজার প্রাঙ্গণে প্রবেশ করেন তিনি। এ সময় তিনি জোহরের নামাজ ও মাজার জিয়ারত করেন। এরপর শাহ পরানের (র.) মাজার জিয়ারত শেষে বেলা ২টা ৪০ মিনিটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে গিয়ে পৌঁছান প্রধানমন্ত্রী। সেখান থেকে তাঁকে বহনকারী হেলিকপ্টার ঢাকার উদ্দেশে রওয়ানা দেয়।

সিলেট সার্কিট হাউসে উপস্থিত নেতা-কর্মীদের ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের মানুষকে এই বন্যা-প্রাকৃতিক দুর্যোগের সঙ্গে লড়াই করে বাঁচার মানসিকতা থাকতে হবে। সে কারণে আমাদের অবকাঠামোগত যত উন্নয়ন হবে সেগুলো মাথায় রেখে করতে হবে।’

প্রধানমন্ত্রী বলেন, ‘সিলেট অঞ্চলে মাটি উঁচু করে আর কোনো রাস্তা করা হবে না, এলিভেটেড রাস্তা হবে। এলিভেটেড রাস্তা হলে সেটা সহজে নষ্ট হয় না, বন্যার মতো দুর্যোগে যাতায়াতেরও সুবিধা হয়।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
© All rights reserved © 2018-2021 Alokito Dhaka
Design and Developed by Classical IT