প্রবাসী মুহিতুর রহমান ছিলেন অধিকার আদায়ের সৈনিক

প্রবাস

ইতালিতে সড়কে নিহত আওয়ামী লীগ নেতা মুহিতুর রহমান চৌধুরী স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার স্থানীয় সান্তা কিয়ারা হলে ইতালি আওয়ামী লীগ পালেরমো শাখার আয়োজন এ সভা আয়োজিত হয়।

স্মরণ সভায় আওয়ামী লীগ পালেরমো শাখার সভাপতি সেকান্দার মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির পরিচালনায় দেন উপদেষ্টা হাজী মোহাম্মদ রফিক, মুজিবুল হক ভূঁইয়া, কামরুল আহসান, ফজলুল হক, বোরহান উদ্দিন, আওয়ামী লীগের সিনিয়রসহ সভাপতি জাহিদ আহমেদ রুবেল, যুবলীগের আহ্বায়ক এম এ হালিম, যুগ্ম আহ্বায়ক আশরাফ জানু, সোহেল চৌধুরী, যুবনেতা কমল নন্দী, মাজহারুল ইসলাম রাজু, জয়নাল আবেদিন, নাজমুল ইসলাম প্রমুখ।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার সূচনা করা হয়। সভায় মরহুমের পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন সহ-সভাপতি আমির হোসেন, আবদুল মান্নান, যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকরাম দেওয়ান প্রবীণ মুরব্বী হাজী আব্দুল মালিক, আলতা মির্জাসহ সামাজিক ও রাজনৈতিক নেতারা।

এ সময় বক্তারা বলেন, মুহিতুর রহমান ছিলেন কমিউনিটি মানুষের অধিকার আদায়ের সংগ্রামী সৈনিক। তার এই অবদান সমাজ কখনো ভুলবো না। তার আদর্শ কর্ম তাকে বাঁচিয়ে রাখবে মানুষের অন্তরে সব সময়। পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

উল্লেখ্য, গত ১৬ মার্চ ইতালির পালেরমোতে এক মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান কমিউনিটি ব্যক্তিত্ব মুহিতুর রহমান চৌধুরী। নিহতের দেশের বাড়ি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মুন্সিবাজার বালিগাও।