প্রধানমন্ত্রীর জন্মদিনে জাফর ইকবালের শুভেচ্ছা

সারাদেশ

সোহাগ মিয়াজী :- গতকাল ২৮ সেপ্টেম্বর ২০১৯, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, স্বাধীন বাংলাদেশের ৭৫ এর পরবর্তী সময়ে ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক, বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন।

নবপর্যায়ে বাংলাদেশের ইতিহাসের নির্মাতা বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলা জেলার  কনকাপৈত ইউনিয়নের সফল চেয়ারম্যান, শিক্ষানুরাগী ও ক্রীড়া বান্ধব ব্যক্তিত্ব,বিশিষ্ট শিল্পপতি মোঃ জাফর ইকবাল   গভীর শ্রদ্ধা ও শুভেচ্ছা জানিয়েছেন।

হিমাদ্রী শিখর সফলতার মূর্ত-স্মারক, উন্নয়নের কাণ্ডারি। উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশের রূপকার। বাঙালির আশা-আকাঙ্ক্ষার একান্ত বিশ্বস্ত ঠিকানা, বাঙালির বিশ্বজয়ের স্বপ্নসারথী। বিশ্বরাজনীতির উজ্জ্বলতম প্রভা, বিশ্ব-পরিমন্ডলে অনগ্রসর জাতি-দেশ-জনগোষ্ঠীর মুখপাত্র, বিশ্বনন্দিত নেতা। বারবার মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসা “নীলকণ্ঠ পাখি” মৃত্যুঞ্জয়ী মুক্তমানবী। তিমির হননের অভিযাত্রী, মাদার অব হিউম্যানিটি। আত্মশক্তি-সমৃদ্ধ সত্য-সাধক। প্রগতি-উন্নয়ন শান্তি ও সমৃদ্ধির সুনির্মল-মোহনা জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিনে বঙ্গবন্ধুকে স্মরণ করে  চেয়ারম্যান  জাফর ইকবাল বলেন  যতদিন বেঁচে থাকবো জাতীর জনকের আদর্শকে বুকে লালন করে শেখ হাসিনার আদেশ পালনের মধ্যদিয়ে সোনার বাংলা গড়তে নিজেকে বিলীন করে দেবো ইনশাআল্লাহ।

পাশাপাশি আমাদের চৌদ্দগ্রামের মাটিও মানুষের নেতা আধুনিক চৌদ্দগ্রামের রূপকার সাবেক সফল রেলপথ মন্ত্রী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামিলীগে সাধারণ সম্পাদক মোঃ মুজিবুল হক এমপি হাতকে শক্তিশালী করার জন্য আজীবন কাজ করে যাবো।