পাত্র কে?বিয়ের পিঁড়িতে অভিনেত্রী মোনালিসা

বিনোদন

ভারতের ভোজপুরি সিনেমার আলোচিত নায়িকা মোনালিসা। জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ এর মাধ্যমে পরিচিত মুখ তন্দ্রা, ওরফে মোনালিসা। খলনায়িকার চরিত্রে তিনি দর্শকদের ভালবাসা পেয়েছেন।

আর এবার বাস্তব জীবনে বিয়ের পিঁড়িতে সেই মোনালিসা। তবে তার পাত্র কে। এবার তিনি নিজেই জানালেন।

নিজের পাত্র সম্পর্কে তিনি বলেন, ‘আমাদের একেবারে ছোটবেলার প্রেম। ক্লাস সিক্সে যখন পড়ি, তখন থেকে। একই স্কুলে পড়তাম, একই প্রাইভেট টিউটরের কাছে যেতাম। হাইস্কুলে উঠে আমরা আলাদা হয়ে যাই। ও লন্ডনে পড়তে চলে যায় চার-পাঁচ বছরের জন্য। তারপর চাকরি সূত্রে কলকাতার বাইরেই থেকেছে। এখনও বাইরে থাকে। ইন্ডাস্ট্রির একেবারে বাইরের লোক। আমার হবু বরের নাম বিশ্বজিৎ সরকার। ও আইটি প্রফেশনাল। আমি হ্যাপি যে এতদিনে আমরা বিয়ের সিদ্ধান্ত নিতে পেরেছি।’

মোনালিসা আগামী ১৯ নভেম্বর বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছেন। বিয়ের পরও তিনি অভিনয় চালিয়ে যাবেন। কলকাতায় থেকেই তার কাজ চালিয়ে যাবেন অভিনেত্রী।

এদিকে, এখনও তিনি শুটিং করছেন। আর শুটিং মধ্যে বিয়ের প্রস্তুতি সামলাচ্ছেন কি করে?

এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ফ্যামিলির সঙ্গে আমার বন্ডিং এত ভাল যে, এসব নিয়ে আমাকে ভাবতেই হচ্ছে না। পরিবারের মানুষদের সহযোগিতা আছে বলেই আমি কাজ করতে পারি। বিয়ের যাবতীয় কাজ বাবা, মা আর বোন সামলাচ্ছে। আমার বিয়ের প্ল্যানিং পুরোটাই বোন সামলাচ্ছে। পুরো দায়িত্ব ওর। তার মধ্যেই বোনের একটু মন খারাপ যে আমি চলে যাব, অন্য একটা ফ্যামিলির সদস্য হয়ে যাব।’

Image result for মোনালিসা

জানা গেছে, বিয়ের জন্য ১০-১২ দিনের ছুটি নিচ্ছেন মোনালিসা। আর এর মধ্যেই যতটা সম্ভব কাজ এগিয়ে রাখছেন তিনি। ইতিমধ্যেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির সদস্যরা।