1. islammamun1286@gmail.com : admin :
  2. alokitodhaka247@gmail.com : Saddam Alokito : Saddam Alokito
পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রী পালিয়ে যাওয়ার ক্ষোভে স্বামীর আত্মহত্যা
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন

পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রী পালিয়ে যাওয়ার ক্ষোভে স্বামীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
  • সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ১৬ Time View

নোয়াখালীর সোনাইমুড়ীতে বাহার উল্যা (৪০) নামে এক সৌদি প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এক মাস আগে তার স্ত্রী পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ায় ক্ষোভে তিনি আত্মহত্যা করেছেন বলে দাবি পরিবার ও স্থানীয়দের।

আজ বুধবার দুপুরে পশ্চিম নাটেশ্বর গ্রামের নিজের বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়।

পরিবারের লোকজন জানান, কয়েক বছর আগে ওই নারীর সঙ্গে বিয়ে হয় বাহারের। এটি বাহারের দ্বিতীয় বিয়ে ছিলো। তাদের ঘরে একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের কয়েক মাস পর আবার সৌদি আরব চলে যান বাহার। এরই মধ্যে পরকীয় জড়িয়ে যান তার স্ত্রী।

এক মাস আগে সেই প্রেমিকের সঙ্গে ছেলেকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান ওই নারী। বিষয়টি জানার পর বিদেশ থেকে গত সপ্তাহে দেশে ফিরে আসেন বাহার। পরে বিভিন্নভাবে স্ত্রীকে ফিরিয়ে আনার চেষ্টা করে ব্যর্থ হন তিনি। এ ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েন বাহার।

নাটেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন খোকন জানান, স্ত্রী পালিয়ে যাওয়ার খবর পেয়ে দেশে আসেন বাহার। বিষয়টি নিয়ে তিনি হতাশ ছিলেন। এ ঘটনার জেরে বুধবার দুপুরে নিজের বসত ঘরের একটি কক্ষে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে তিনি জেনেছেন।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন জানান, লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে। একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
© All rights reserved © 2018-2021 Alokito Dhaka
Design and Developed by Classical IT