তরুণীকে ডেকে নিয়ে বাসায় ডেফোডিলের ছাত্র, অতঃপর…

জাতীয়

রাজধানীর ডেমরা আদর্শবাগ এলাকায় বাসায় তরুণী সাথী আক্তারকে (২৫) ডেকে নিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ডেফোডিল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর বিরুদ্ধে। ওই শিক্ষার্থীর নাম খালেদুর রহমান অনিক। তাকে আটক করা হয়েছে।

তবে আটক খালেদুর রহমান অনিক ধানমণ্ডির ডেফোডিল বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স বিভাগের ৩য় বর্ষের ছাত্র। অনিকের বাবার নাম ডা. আশিকুর রহমান। তিনি চৌদ্দগ্রাম গ্রামীণ হাসপাতালের সহকারী অবসরপ্রাপ্ত কর্মকর্তা। অনিকের গ্রামের বাড়ি চৌদ্দগ্রাম।

তবে আদর্শবাগ লিটল ফ্লাওয়ার স্কুলসংলগ্ন এলাকায় সালুর বাড়িতে নিচতলায় ভাড়া থাকেন অনিক।

ওয়ারী বিভাগের ডিসি শাহ ইফতেখার আহমেদ যুগান্তরকে বলেন, খালেদুর রহমান অনিক ধানমণ্ডি ডেফোডিল বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স বিভাগের ৩য় বর্ষের ছাত্র।

শনিবার বিশ্ববিদ্যালয় থেকে ফেরার পথে ফার্মগেটে সাথী আক্তারের সঙ্গে পরিচয় হয়। সাথী একজন ভাসমান তরুণী। তাকে ডেকে নিয়ে অনিক তার আদর্শবাগের বাসায় যান।

বাসায় মেয়েটি ছেলেটির নিকট অতিরিক্ত টাকা চার্জ করেন। এ নিয়ে দুজনের মধ্যে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে মেয়েটি তাকে ছুরি দিয়ে আক্রমণ করে। পরে অনিক মেয়েটিকে ধারাল বঁটি-দা দিয়ে আঘাত করে। এর একপর্যায়ে সাথী মারা যায়।

খালেদুর রহমান অনিককে আটক ও রক্তমাখা কাপড় এবং ধারালো বঁটি-দাসহ জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সাথীর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া নেব।