1. islammamun1286@gmail.com : admin :
  2. admin@demo.com : Saddam Alokito : Saddam Alokito
ডিএনসিসি ২নং ওয়ার্ড বিএনপি সমর্থিত প্রার্থীদের গণসংযোগ
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:০০ অপরাহ্ন

ডিএনসিসি ২নং ওয়ার্ড বিএনপি সমর্থিত প্রার্থীদের গণসংযোগ

রিপোর্ট
  • সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ২ Time View

মোঃ সোলায়মান হোসেন (স্টাফ রিপোর্টার)

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নিবার্চনে ২ নং ওয়ার্ডের বর্তমান ও বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাজ্জাদ  হোসেন এবং  বিএনপি সমর্থিত প্রার্থী  (সংরক্ষিত আসন-৩) ২,৩ ও ৫নং ওয়ার্ডের ও বর্তমান কাউন্সিলর  বেগম মেহেরুন্নেসা হক  বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন। এই সময় তাদের সাথে বিপুলসংখ্যক স্থানীয় বাসিন্দা ও সমর্থক উপস্থিত ছিলেন।

শুক্রবার ও শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মিরপুর ১২ নম্বর ধ-ব্লক, মুসলিমবাজার, ক্যাম্প, সি-ব্লক, ধুনিক হাসপাতাল রোড, বেগুনটিলা ও নতুন বস্তি সহ বিভিন্ন  এলাকায় লিফলেট বিতরন ও গণসংযোগ  করেন। তারা এই সময় এলাকার জনগনের কাছে ধানের শীষ,আনারস ও ঘুড়ি মার্কায় ভোট চান।

সাজ্জাদ  হোসেন বলেন, আমার নির্বাচনী প্রতীক ঘুড়ি । আমি গত নিবার্চনেও বিএনপির প্রার্থী হয়ে আমার এলাকার জনগণের বিপুল ভোটে জয়লাভ করি। নিবার্চিত হবার পর আমি আমার সমর্থ অনুযায়ী কাজ করার চেষ্টা করেছি। যদি সুষ্ঠু নির্বাচন হয়, জনগণ  যদি তাদের ভোট দিতে পারে তাহলে এবারো আমি জনগণের বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ।

মেহেরুন নেসা হক বলেন,  আমার নির্বাচনী প্রতীক আনারস । আমি গত নিবার্চনেও বিএনপির প্রার্থী হয়ে আমার এলাকার (২, ৩ ও ৫নং ওয়ার্ড) জনগণের বিপুল ভোটে জয়লাভ করি। কমিশনার নির্বাচিত হবার পর এলাকার উন্নয়নের স্বার্থে যা করা দরকার, আমি সমর্থ অনুযায়ী কাজ করেছি। তাদের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি।        এবার আমি জনগণের  বিপুল ভোটের মাধ্যমে জয়লাভ করবো ইনশাআল্লাহ।  বিএনপির মেয়র প্রার্থী তাবিদ আওয়াল ধানের শীষ মার্কায় জয়লাভ করবে ইনশাআল্লাহ।

বিএনপি সমর্থিত প্রার্থীরা বলেন, আমারা  আশাবাদী ওয়ার্ডের বাসিন্দারা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাদের পুনরায় তাদের কাউন্সিলর নির্বাচিত করবেন।  কাউন্সিলর নির্বাচিত হলে একটি আদর্শ ওয়ার্ড উপহার দেব।

শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ
© All rights reserved © 2018-2021 Alokito Dhaka
Design and Developed by Classical IT