ডাকসু নির্বাচনে ছাত্রদলের পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা

প্রচ্ছদ

আগামী ১১ মার্চ অনুষ্ঠিতব্য ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের জন্য ছাত্রদলের পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করা হয়েছে। যেখানে সহ-সভাপতি (ভিপি) পদে প্রার্থী হিসেবে থাকছেন মো. মোস্তাফিজুর রহমান। এছাড়া সাধারণ সম্পাদক (জিএস) পদে মো. আনিসুর রহমান খন্দকার অনিক ও সহ-সাধারণ সম্পাদক (এজিএস) পদে খোরশেদ আলম সোহেলকে প্রার্থী রাখা হয়েছে।

আজ সোমবার সংগঠনের পক্ষ থেকে এই প্যানেল ঘোষণা করা হয়।

ঘোষিত প্যানেলে অন্যান্য পদে যারা রয়েছেন- স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক- জাফরুল হাসান নাদিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- মাকসুদুর রহমান, কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদক- কানেতা ইয়ালাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- আশরাফুল আলম উজ্জ্বল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক- মিনহাজ আহমেদ প্রিন্স, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- কাইয়ূম উল ইসলাম, ক্রীড়া সম্পাদক- মনিরুজ্জামান মামুন, ছাত্রপরিবহন বিষয়ক সম্পাদক- মাহফুজুর রহমান চৌধুরী, সমাজ সেবা সম্পাদক- তৌহিদুল ইসলাম।

এছাড়া সদস্য পদে যাদের প্রার্থী করা হয়েছে তারা হলেন- হাবিবুল বাশার, আরিফ হোসেন, ইকবাল হোসাইন, সাহাব উদ্দিন, মাহমুদুল হাসান, সাফায়াত হাসনাইন সাবিত, তানভীর আজাদী সাকিব, সুলতান মো. সালাউদ্দিন সিদ্দিক, শরীফুল, ইমাম আল নাসের মিশুক ও আলমগীর হোসেন।