জাতীয়তাবাদী আইনজীবী দলের ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

আইন আদালত

বিএনপিপন্থী আইনজীবীদের সমন্বয়ে জাতীয়তাবাদী আইনজীবীদের মহা ঐক্য গঠনের লক্ষে জাতীয়তাবাদী আইনজীবী দল গঠন করা হয়েছে। আজ বুধবার বেলা ১টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে অলিম্পিয়া প্যালেসে এক জরুরী সভায় জাতীয়তাবাদী আইনজীবী দল পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে ১০১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের অ্যাডভোকেট ঝুলফিকার আলী জুনুর সভাপতিত্বে এবং অ্যাডভোকেট হেমায়েত উদ্দিন বাদশা ও এম. আমিনুল ইসলাম মুনিরের যৌথ সঞ্চালনায় জরুরী সভা অনুষ্ঠিত হয়। এতে দুইশতাধিক আইনজীবী উপস্থিত ছিলেন।

সভায় এস. এম জুলফিকার আলী জুনুকে আহ্বায়ক ও এম আমিনুল ইসলাম মুনিরকে সদস্য সচিব করে জাতীয়তাবাদী আইনজীবী দলের ১০১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এর অন্য সদস্যরা হলেন: উপদেষ্টা: মুসলেম উদ্দিন, বাবর বেপারী, আহসান উল্ল্যাহ, আব্দুস সামাদ, বখতিয়ার, সাবিনা ইয়াসমিন লিপি, আব্দুল্লাহ আল বাকী, আবু ইউসুফ সরকার ও মুহিবুল্লাহ মারুফ। প্রধান সমন্বয়কারী হেমায়েত উদ্দিন বাদশা। যুগ্ম আহ্বায়ক: আনিসুর রহমান রায়হান, টিপু সুলতান, আব্দুস সামাদ আজাদ, আকবর হোসেন, সাইফুজ্জামান তুহিন, আরিফুল ইসলাম, উজ্জ্বল হোসেন, জহুরা পারভীন মিলি, মোজাম্মেল হিমু, এমদাদুল হক, শামছুল ইসলাম মুকুল, নাসিমুল মন্ডল, হান্নান খন্দকার, ফেরদৌস মোল্লা, কবির হোসেন, আবু সাঈদ, শামীম জুবায়ের, ইছা, সাব্বির, আসাদ, আসলাম, এমাদুল বশির, নাজমুল মনির প্রমুখ।