জমি লিখে না দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা করলো ছেলে

সারাদেশ

ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের রামনগর গ্রামে ছোট ছেলে মিলন চৌধুরীকে জমি লিখে না দেওয়ায় ছেলেই পিটিয়ে হত্যা করল বাবা হারু চৌধুরীকে (৬২)। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে।

রামনগর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য সুকুমার চন্দ্র দাস জানান, পেশায় কৃষক হারু চৌধুরী। তার দুই ছেলে। বড় ছেলে লিটন চৌধুরী কয়েক বছর যাবৎ স্ত্রী-সন্তান নিয়ে ঢাকা জেলার দোহার থানার জয়পাড়া এলাকায় দিনমজুর হিসাবে কাজ করে। নগরকান্দায় গ্রামের বাড়িতে হারু চৌধুরী স্ত্রী ও ছোট ছেলে মিলন চৌধুরীকে নিয়ে থাকত। গত কয়েকমাস যাবৎ মিলন তার বাবাকে সমুদয় সম্পত্তি নিজের নামে লিখে দেওয়ার জন্য চাপ দিতে থাকে।

মিলনের এ প্রস্তাবে হারু চৌধুরী রাজী না হওয়ায় বাবা-ছেলের সম্পর্ক বেশি ভালো যাচ্ছিল না। সর্বশেষ আজ সকালে মিলন পুনরায় তার বাবাকে জমি লিখে দেওয়ার জন্য চাপ দেয়। তার বাবা রাজী না হওয়ায় লাঠি দিয়ে পিটিয়ে মলন তার বাবাকে হত্যা করে।

নগরকান্দা থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ছোট ছেলে মিলন পলাতক রয়েছে।