চৌদ্দগ্রামে স্বপ্নপূরণ ফাউন্ডেশনের উপহার সামগ্রী বিতরণ

সারাদেশ

কুমিল্লার চৌদ্দগ্রামে তরুণদের সংগঠন ‘স্বপ্নপূরণ ফাউন্ডেশক্ষ থেকে করোনা মহামারীতে অসহায় কর সামগ্রী দেওয়া হয়েছে। চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৫৬টি অসহায় ও দিনমজুরের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা। দ্বিতীয় ধাপে আরও ৪৫ টি পরিবারকে সহয়তা দেওয়ার পরিকল্পনা চলছে।
গসজ্ঝ্বহহে্হহধ
বুধবার সকালে উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ মোশারেফ হোসেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইভেন্ট সমন্বয়ক মনির হোসেন খোকন, ব্যবসায়ী মোশারফ হোসেন, মোঃ ইয়াছিন, জসিম উদ্দিন, এনায়েত উল্লাহ মাসুম, সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহ, বেলাল হোসাইন, মনোয়ার হোসেন মুন্না, আনিসুর রহমান, ফখরুদ্দিন ইমন, শিক্ষক বেলাল হোসেন শাকিল, জামান সাব্বির, আলাউদ্দিন আলো প্রমুখ।

অসহায় কর্মহীন দিনমজুরদের বাড়ি বাড়ি গিয়ে এসব উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

প্রতিষ্ঠার পর থেকে স্বপ্নপূরণ ফাউন্ডেশন বিভিন্ন স্বেচ্ছাসেবী কাজ করে যাচ্ছে। বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী ও দেশে থাকা দরদী ব্যক্তিদের দেয়া অনুদান সঠিকভাবে বিলিয়ে দিচ্ছে ফাউন্ডেশনের কার্যকরী সদস্যরা।

২০১৯ সালের ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিক যাত্রার পরে এখন পর্যন্ত প্রায় বিশটির মত সহায়তা কার্যক্রম পরিচালনা করেছে সংগঠনটি। এরমধ্যে উল্লেখযোগ্য ছিল করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে চৌদ্দগ্রাম পৌরসভাসহ সমগ্র এলাকায় চল্লিশটির মত মসজিদে হ্যান্ড ওয়াস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ। এছাড়াও বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে এ সংগঠন।