চাটখিল উপজেলা বিএনপি সভাপতির মৃত্যু ব্যারিস্টার খোকনের শোক

জাতীয়
চাটখিল উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন (৫৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

আজ শনিবার ভোর ৬টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ও জ্বরের উপসর্গ নিয়ে তিনি ইন্তেকাল করেছেন। তিনি নোয়াখালী জেলা বিএনপির সহ-সভাপতি ছিলেন।

আনোয়ার হোসেনের মুত্যূতে বিএনপির যুগ্ম মহাসচিব, সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক ও সাবেক এমপি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন গভীর শোক প্রকাশ করেছেন।

গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন বলেন, আনোয়ার ছিলেন চাটখিলের মাটি ও মানুষের পরম বন্ধু, পরোপকারী এবং জাতীয়তাবাদী শক্তির একজন নিবেদিত প্রাণ। চাটখিল উপজেলা বিএনপির কর্মীদের সুখে-দুঃখে, যেকোনো দুর্যোগে, আন্দোলন-সংগ্রামে আনোয়ারকে সবাই পাশে পেয়েছে। জাতীয়তাবাদী শক্তির একজন নিবেদিত নেতা হিসেবে বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন, দেশের মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি চাটখিল উপজেলায় সফল করতে গিয়ে বহু রাজনৈতিক মামলার আসামি হয়েছেন এবং বহুবার কারাবরণও করেছেন। আনোয়ারের মৃত্যুতে চাটখিল বিএনপির অপূরণীয় ক্ষতি হয়েছে। বিএনপি তথা চাটখিল উপজেলাবাসীর জন্য আনোয়ারের অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করছি।

তিনি তার বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকনের পক্ষে গণমাধ্যমে শোকবার্তাটি পাঠান অ্যাড. এস এম জুলফিকার আলী জুনু।