গুলিবিদ্ধ সাংবাদিক অন্তরের চিকিৎসায় রাজশাহী প্রেস ক্লাবের এক লক্ষ টাকা প্রদান

সারাদেশ

রুহুল আমীনখন্দকারঃ

সংবাদ প্রকাশের জের ধরে জুয়াড়িদের হামলায় গুলিবিদ্ধ তরুণ সাংবাদিক আশিক ইশবাল অন্তরের (২০) চিকিৎসা সহায়তায় এক লক্ষ টাকা প্রদান করলো রাজশাহী প্রেসক্লাব। বৃহস্পতিবার ০৮ নভেম্বর ২০১৮ ইং বিকেল ৫টায় রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহযোগিতায় এই নগদ অর্থ অন্তরের বাবা-মার হাতে তুলে দেয়া হয়। তার চিকিৎসার জন্য প্রায় পাঁচ লক্ষ টাকার প্রয়োজন। তরুণ সাংবাদিকের তলপেটে গুলি লাগায় অনেকগুলো নালীতে ছিদ্রসহ কয়েকটি নালী কেটে ফেলা হয়েছে। অপারেশন স্থলে ইন্ফেকশন দেখা দেয়ায় দ্রুত উন্নত চিকিৎসার প্রয়োজন।

রাজশাহী প্রেসক্লাব সভাপতি জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সাধারণ সম্পাদক সাইদুর রহমানের সভাপতিত্ব এবং প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার পরিচালনায় চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য কলামিস্ট মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা। আলোচনা রাখেন- রাজশাহী প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাডভোকেট নজরুল ইসলাম খান, সাবেক সভাপতি আজীবন সদস্য গোলাম সারওয়ার, রাজশাহী সিটি প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জুলফিকার, উপাচার পত্রিকার সম্পাদক ড. আবু ইফসুফ সেলিম, আওয়ামী লীগ নেতা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাবু ও রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক নূরে ইসলাম মিলন।

আরো উপস্থিত ছিলেন- অন্তরের পিতা গার্মেন্টস কর্মী গোলাম রাব্বানী ও মতা আঞ্জু খাতুন, আওয়ামী লীগ নেতা শাখাওয়াত হোসেন, পূজা উদযাপন কমিটি মহানগর সাংগঠনিক সম্পাদক মৃদুল কুমার সাহা, উদিচী মহানগর যুগ্ম-আহ্বায়ক শাহীনুর রহমান সোনা, যুবনেতা আসাদুল হক দুখু,ব্যবসায়ী শামীম আহমেদ, মিঠু সাহা, সাংবাদিক আসলাম লিটন প্রমুখ।

এদিকে, রাজশাহী প্রেসক্লাবের আবেদনে সাড়া দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসুস্থ্য ক্রীড়া সাংবাদিক জি এম হাসান-ই-সালাম বাবুলের সু-চিকিৎসার জন্য ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকার চেক প্রদান করেছেন। বর্তমানে জি এম হাসান-ই-সালাম বাবুল সিরাজগঞ্জ খাজা ইউসুফ আলী হাসপাতালে রেগুল্যার চেকআপে গিয়েছেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি চেকআপ থেকে ফিরে আসলে আগামী সপ্তাহে প্রেসক্লাব মিলনায়তনে প্রধানমন্ত্রীর চেক আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হবে।