1. islammamun1286@gmail.com : admin :
  2. admin@demo.com : Saddam Alokito : Saddam Alokito
কুমিল্লা চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রবাসীসহ নিহত ২
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন

কুমিল্লা চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রবাসীসহ নিহত ২

রিপোর্ট
  • সময় : বুধবার, ১৯ জুন, ২০১৯
  • ৩১ Time View

কুমিল্লার চৌদ্দগ্রামে পিকআপ ভ্যানের পিছনে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় বাহরাইন প্রবাসীসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তিন জন। তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন; উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের যাত্রাপুর গ্রামের মৃত আবদুর রহমান প্রকাশ বাচ্চু মিয়ার ছেলে প্রবাসী আইয়ুব আলী (৩৮) ও একই গ্রামের মৃত আফতাব উদ্দিন মাস্টারের ছেলে সিরাজ মিয়া (৬৮)। তৎক্ষনিক ভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে চৌদ্দগ্রাম-খিরনশাল আঞ্চলিক সড়কের মুন্সিরহাট ইউনিয়নের যাত্রাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার নাছির উদ্দিন নতুন কুমিল্লা.কম-কে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় সিএনজি চালিত অটোরিকশাটি খিরণশাল এলাকা থেকে চৌদ্দগ্রাম বাজারে যাওয়ার পথে যাত্রাপুর নামক স্থানে ওষুধ কোম্পানীর একটি পিকআপ ভ্যানকে ওভারটেক করার চেষ্টা করে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি পিকআপের পেছনে স্বজোরে ধাক্কা দিলে অটোরিকশাটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন প্রবাসী আইয়ুব আলী।

আহত হয় অন্তত ৪জন। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেয়ার পথে সিরাজ মিয়ার মারা যান। অন্যদের কুমেক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ও আহতরা সবাই অটোরিকশার যাত্রী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান ও অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ
© All rights reserved © 2018-2021 Alokito Dhaka
Design and Developed by Classical IT