কালীগঞ্জে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই

সারাদেশ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ঃ
কালীগঞ্জে অভিনব কায়দায় যাত্রীবেশে অটোরিকশা ও মোবাইল ছিনতাই হওয়ার অভিযোগ পাওয়া গেছে। থানায় লিখিত অভিযোগের ৫ দিন অতিবাহিত হলেও মোবাইল ফোন ও অটোরিকশা উদ্ধার করতে পারেনি পুলিশ বলে অভিযোগ করেন ভুক্তভোগী ।
গত শনিবার সকালে কালীগঞ্জ পৌরসভার চৌড়া-বড়নগর রোডের কালীগঞ্জ ডায়াগনষ্টিক ও হাসপাতালের সামনে থেকে যাত্রীবেশী ছিনতাইকারী অটোরিকশা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়।
অটোরিকশার মালিক তারাজউদ্দিন জানায়, নাগরী ইউনিয়নের বাগদী নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে কালীগঞ্জ উপজেলার তুমলিয়া মিশন এলাকায় এলে র‌্যাবের অফিসার পরিচয়ে যাত্রীবেশী এক ছিনতাইকারী তার অটোরিকশায় উঠে। তার এক রোগী কালীগঞ্জ ডায়াগনষ্টিক ও হাসপাতালে ভর্তি আছে, সে সেখানে যাবে। অটোরিকশা চালক ওই যাত্রীকে নিয়ে কালীগঞ্জ পৌরসভার চৌড়া-বড়নগর রোডের কালীগঞ্জ ডায়াগনষ্টিক ও হাসপাতালের সামনে নিয়ে যায়। সুকৌশলে ওই যাত্রী চালককে বলে তোমার মোবাইল ফোনটা দেও আমি হাসপাতালের ভেতরে ওমুক নামে আমার এক আত্মীয়কে ফোন দিব বলে তার মোবাইল ফোনটি নেয়। পরে তাকে ভেতর থেকে ডেকে নিয়ে আসতে বলে। সরল বিশ্বাসী অটোরিকশা চালক হাসপাতালে ভেতরে গেলে যাত্রীবেশী ওই ছিনতাইকারী মোবাইল ও অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। হাসপাতালে থেকে বের হয়ে দেখে রাস্তায় অটোরিকশা নেই। ওই দিনই অটোরিকশার মালিক কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
বৃৃহস্পতিবার বিকেলে মোবাইল ফোনে এ সংক্রান্ত বিষয়ে তদন্ত কর্মকর্তা এস আই রেজাউল করিম-১ এর সাথে যোগাযোগ করলে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, অটোরিকশার কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে শুক্রবার তদন্তের উদ্দেশ্যে এক জায়গায় যাবে বলে তিনি জানান।