কালীগঞ্জে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু, আটক-১

আমার দেশ

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ
গাজীপুরের কালীগঞ্জে নাজমুল হোসেন (২৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু। ঘটনায়জড়িত সন্দেহে জিয়াউর রহমান নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোর্পদ করে। স্থানীরা।ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগতরাতেউপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর শিয়ালদিয়া পাড়া ছাফিরউদ্দিন মোড়লের বাড়িতে।নিহত নাজমুল হোসেন জামালপুর শিয়ালদিয়া পাড়ার ছাফিরউদ্দিন মোড়লের ছেলে। সে স্থানীয় বাজারের কাচামালের ব্যবসা করত।
নিহতের মা খোশ আক্তার ওবড় বোন খাদিজা বেগম সহপরিবারের লোকজন জানান, প্রতিবেশী আসান ভাঙ্গির ছেলে জিয়াউররহমান ও বাহাদুরসাদী ইউনিয়নের আবু ছাইদের ছেলে শাহীন বুধবাররাতে আমাদের বাড়িতেআসে এবং রাতে তারা তিনজন একই সাথে নাজমুলের ঘরে থাকে। পওে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সকালের খানা খাওয়ার জন্য নিহতের মা ছেলেকে ডাকাডাকি করে। তাতে কওে তার কোনো সাড়া-শব্দনা পেয়ে তার ঘওে ঢুকে বিছানার উপর ছেলের নিথর দেহ পড়ে থাকতে দেখে ডাক-চিৎকার করে। তার মায়ের চিৎকার শুনেআশে-পাশের বাড়ির লোকজন দৌড়ে আসে।
পরিবারের দাবী জিয়াউর ও শাহীন মিলে তাকে নেশা খাইয়ে শ^াসরোধ কওে হত্যা করেছে।
স্থানীয়রা জানান, নাজমুল হোসেন, জিয়াউররহমান ও শাহীন তারা তিনজনই নেশা-খোর। এদেও মধ্যে জিয়াউর রহমান ও শাহীন মাদক ব্যবসায়ী।
পরে স্থানীয়রা বিষয়টি থানা পুলিশকে অবগত করলে থানার পুলিশ পরিদর্শক তদন্ত কে এম সোহেল রানা ও উপ-পরিদর্শক নেছার উদ্দিন তার সঙ্গীয় র্ফোস নিয়ে ঘটনাস্থলে যান। পওে নিহতের লাশের প্রাথমিক সুরত হাল রির্পোট তৈরী কওে লাশের ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতø মর্গে প্রেরণ করেন।
এ ব্যাপাওে মামলার তদন্ত কর্মকর্তা নেছার উদ্দিন জানান, প্রাথমিকভাবে নিহতের শরীওে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *