কালীগঞ্জে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সারাদেশ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের কালীগঞ্জে ঘরের আড়ার সঙ্গে গলায় উড়না পেচিয়ে ঝুলন্ত এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার রাত আনুমানিক ১০ টার সময় উপজেলার বক্তারপুর পূর্বপাড়া থেকে লাশটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক। নিহত ওই গৃহবধূর নাম জেরিন সুলতানা (২২)। সে উপজেলার বক্তারপুর ইউনিয়নের সৌদি প্রবাসী কাউছার আহমদের স্ত্রী।
জানা যায়, ফুফুর বাড়িতে জেরিনের বড় হয়ে ওঠা। পাঁচ বছর আগে আপন ফুফাতো ভাই কাউছারের সাথে জেরিনের বিয়ে হয়। তাদের সংসারে ৩ বছর বয়সের এক কন্যা রয়েছে। বিয়ের পর স্বামী প্রবাসে চলে যায়। ঘটনার দিন বিকেলে একই গ্রামে মায়ের বাড়িতে যায় সে। মায়ের সাথে কোন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। পরে স্বামীর বাড়ি এসে নিজ ঘরের দরজা বন্ধ করে দেয়। দীর্ঘক্ষন তার কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ির লোকজন দরজায় ধাক্কাধাক্কি করে। এতেও সাড়া পাওয়া যায়নি। পরে জানালা দিয়ে দেখে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচিয়ে জেরিনের মরদেহ ঝুলছে। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। ধারণা করা হচেছ এটি আতœহত্যা। লাশের প্রাথমিক সুরতহাল সম্পন্ন হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক জানান, স্বজনদের অনুরোধে লাশের ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে। শুক্রবার সকালে নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্খানে দাফন করা হয়েছে।

মো: আবদুর রহমান