কিশোরগঞ্জ ছাত্র রাজনীতিতে নতুন মুখ ” সাদাদ মোর্শেদ জুবীন “

জাতীয় প্রচ্ছদ সারাদেশ

সাদাদ মোর্শেদ জুবীন বহুগুনে গুনান্বিত একজন মেধাবী ছাত্র, একজন সংস্কৃতিমনা এবং জনসেবার বিভিন্ন সংস্থার সাথে জরিত ব্যাক্তিত্ব। এছাড়া আইটি ও গানের বিষয়ে তার রয়েছে বেশ দখল। তিনি ঢাকায় অটিজমে আক্রান্ত শিশুদের উন্নয়নমূলক কাজে নিয়োজিত বহুল আলোচিত সংস্থা HANS এর একজন সক্রিয় সদস্য হিসেবে কাজ করছেন গত ৩ বছর ধরে, আন্তর্জাতিক সংস্থা Charity Right Mercy Mission BD এর সাথে গরীব-অসহায়দের জন্য কাজ করেছেন প্রায় ১ বছর। এছাড়াও তিনি নিজ গ্রাম পারদিয়াকুলে ফ্রী চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ এর উদ্দ্যোগ নিয়েছিলেন।
তিনি একজন আওয়ামী পরিবারের সন্তান।পিতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রোটারিয়ান আবুল মুর্শেদ রীবন, তিনি এ.বি.সি রাবার এন্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও আন্তর্জাতিক সংগঠন Rotary Club of Dhanmondi Central এর একজন সম্মানিত সদস্য। প্রতি জাতীয় নির্বাচনে নৌকার প্রচারের জন্য নিজ অর্থায়নে নির্বাচনী অফিস পরিচালনা করেন। চাচা হাজী মো আবুল ফযল আনার মিয়ার রয়েছে আওয়ামী রাজনীতিক অঙ্গনে সক্রিয় ভূমিকা। কটিয়াদী আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী বলে খ্যাত হাজী মো আবুল ফযল আনার মিয়া। তিনি ১৯৯৬ সালে কটিয়াদী আসনে একজন সাড়া জাগানো এমপি প্রার্থী ছিলেন এবং কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সদ্য সাবেক সদস্য । তিনি সর্বপ্রথম স্বর্ণের নৌকা দিয়ে কিশোরগঞ্জ স্টেডিয়ামে দেশরত্ন শেখ হাসিনাকে ও প্রয়াত রাস্ট্রপতি জিল্লুর রহমানকে বরণ করে নিয়েছিলেন। তিনি এলাকার জন মানুষের উন্নয়নের জন্য হাজী মো আবুল ফযল উচ্চ বিদ্যালয়, মাদ্রাসা, মার্কেট,রাস্তা-ঘাট,ব্রীজ প্রতিষ্ঠা করেছেন এছাড়াও এলাকার দুস্থ-অসহায় মানুষদের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।
তাই এলাকার মানুষ আওয়ামী পরিবারের সন্তান সাদাদ মোর্শেদ জুবীনকে ছাত্র রাজনীতিতে দেখতে চায় বলে সোশ্যেল মিডিয়াতে লেখালেখি করছেন প্রতিনিয়ত । তারা মনে করেন কটিয়াদী ছাত্ররাজনীতিতে নতুনত্ত নিয়ে এসে ছাত্র রাজনীতিতে বিপুল সম্ভাবনাময় পরিবর্তন নিয়ে আসতে পারবে সাদাদ মোরশেদ জুবীন।