উত্তর বিএনপি’র সাধারণ সম্পাদক আহসান উল্লাহ্ হাসাননের খাদ্য সামগ্রী বিতরন

করোনা আপডেট

নিজস্ব প্রতিবেদনঃ রাজধানীর মিরপুর পল্লবী এলাকার ৫ নং ওয়ার্ডের কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিএনপি। বৃহস্পতিবার ২৩ এপ্রিল সকালে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও ঢাকা মহানগর উত্তর বিএনপির  সাধারণ সম্পাদক আহসান উল্লাহ্ হাসান এর উপহার সামগ্রী তার পক্ষ থেকে পল্লবী থানা বিএনপির সহ-সভাপতি খায়রুল হুদা কালাম ও ৫ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আশ্রাফ আলী গাজী ৫ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রায় তিনশত কর্মহীন, দুস্থ,প্রতিবন্ধী মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে চাল, ডাল, আলু ও পিয়াজ  দেওয়া হয়েছে।

পল্লবী থানা বিএনপির সহ-সভাপতি খায়রুল হুদা কালাম জানান, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে রাজধানীর বেশির ভাগ মানুষই এখন কার্যত গৃহবন্দী। জরুরি দরকার ছাড়া কেউ বের হচ্ছেন না। এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন দুঃস্হ, অসহায় ও খেটে খাওয়া মানুষগুলো। এ দুর্যোগ মোকাবেলায় বিএনপি সবসময় মানুষের পাশে আছে এবং থাকবে।

৫ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আশ্রাফ আলী গাজী বলেন,আজকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও ঢাকা মহানগর উত্তর বিএনপির  সাধারণ সম্পাদক আহসান উল্লাহ্ হাসান এর উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। যতদিন পর্যন্ত করোনা প্রার্দূভাব থাকবে ততদিন এ সাহায্য অব্যাহত থাকবে বলে জানান।

আশ্রাফ আলী আরো বলেন,বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাসের পরিস্থিতির কারণে সারা দেশের ন্যায় ৫ নং ওয়ার্ডে টানা কয়েক দিনে স্থবির হয়ে পড়েছে সব ধরণের কার্যক্রম।  কর্মহীন হয়ে পড়েছে হাজার হাজার মানুষ। অঘোষিত লক ডাউনে বন্ধ রয়েছে যানবাহন চলাচল ও ব্যবসায়িক প্রতিষ্ঠান। যার কারণে চরম দুর্ভোগে রয়েছেন এলাকার নিম্ন আয়ের খেটে খাওয়া, দিন মজুর, শ্রমজীবী, দুস্থ ও অসহায় মানুষ। আমরা চেষ্টা করছি সবাই মিলে এই অসহায় মানুষের পাশে দাঁড়াতে।

এছাড়াও করোনাভাইরাস সচেতনতায় সরকারি নির্দেশনা মেনে চলে সকল স্তরের মানুষকে সামাজিক দূরত্ব বজায় রেখে সবার জীবনের নিরাপত্তার জন্য সকলকে ঘরে থাকার জন্য প্রচারণা চালান হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন পল্লবী থানা বিএনপি নেতা মোঃ সেলিম, ৫ নং ওয়ার্ড বিএনপি নেতা আব্বাস খলিফা, বাচ্চু মিয়া,খোকন,আলমগীর,নুর আলম,আমিনুল ইসলাম,জাকির আকন্দ,  মোতালেব হাওলাদার ,লাবু,আনিসুজ্জামান, মোঃ সেলিম,জাহিদুল ইসলাম,মোঃ শাহিন,ইউনুস,মুসলিম। আরো উপস্থিত ছিলেন পল্লবী থানা যুবদলের সহ- সাধারণ সম্পাদক শাহীন গাজী ও ঢাকা মহানগর  পশ্চিম ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক জাফর চৌধুরী ।