ঈদুল আযহায় মিরপুরে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

বিনোদন

মিরপুরবাসীদের জন্য সুখবর দিলো মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স। প্রতিষ্ঠানটি তাদের তৃতীয় শাখা চালু করতে যাচ্ছে জনবহুল এই এলাকাটিতে। আসন্ন ঈদুল আযহায় মিরপুর ২ নাম্বারে অবস্থিত সনি সিনেমা হলের জায়গায় চালু হবে স্টার সিনেপ্লেক্স।

তিনি আরও জানান, কাজ শেষ করার আগেই স্টার সিনেপ্লেক্সে সঙ্গে হল নিয়ে আলোচনা হয়। তারা সনি স্কয়ারে (সনি সিনেমা হলের ভবন) নতুন শাখা চালু করার প্রস্তাব দেন। আমিও তাদের প্রস্তাবে রাজি হই। এখনন সনি সিনেমা হলের যায়গাতেই আধুনিক সব সুযোগ-সুবিধা নিয়ে মাল্টিপ্লেক্সটির যাত্রা শুরু হবে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) স্টার সিনেপ্লেক্স ও সনি সিনেমার মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হবে। বিকেল ৪টায় ঢাকার পান্থপথে বসুন্ধরা সিটি শপিং মলে স্টার সিনেপ্লেক্সের প্রধান শাখায় আয়োজিত এই অনুষ্ঠানে দু’পক্ষের মালিক পক্ষ উপস্থিত থাকবেন বলে জানা যায়।

এদিকে স্টার সিনেপ্লেক্স সূত্রে জানা যায়, এরই মধ্যে হল তৈরির সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। চুক্তি হওয়ার পর থেকে প্রতিষ্ঠানটি কাজ শুরু করবে। আগামী ঈদুলে আযহা থেকে দর্শক মাল্টিপ্লেক্সটিতে সিনেমা উপভোগ করতে পারবেন।

১৯৮৬ সালের ১৬ আগস্টে সনি সিনেমা হলের যাত্রা শুরু হয়। বর্তমানে হলটিতে বাপ্পি-মিম জুটির ‘দাগ হৃদয়ে’ সিনেমাটি প্রদর্শিত হচ্ছে।

এদিকে পান্থপথের পর গত জানুয়ারি মাসে ধানমন্ডির সীমান্ত সম্ভার মার্কেটের তিনটি হল নিয়ে স্টার সিনেপ্লেক্সের দ্বিতীয় শাখা চালু হয়। এর আগে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে দেশব্যাপী পর্যায়ক্রমে ১০০টি হল নির্মাণের ঘোষণা দেওয়া হয়েছিলো।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯