পল্লবীতে স্কুল ছাত্রী অপহরণ/মামলা তুলে নিতে বাদীকে হুমকি

সারাদেশ

নিজস্ব প্রতিবেদক

অপহরনের মামলা দায়েরের ২০দিনেও আসামী ধরতে পারেনি পুলিশ। উল্টো পুলিশের বিরুদ্ধে বাদীকে মামলা প্রত্যাহার অন্যথায় মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করবে বলে অভিযোগ উঠেছে।
জানা যায়, রাজধানীর মিরপুরের পল্লবী এলাকায় সেকশন-১১ বøক-বি রোড-১৯ বাসা-১৮ বাউনিয়াবাঁধ এলাকার মৃত ইদ্রিস মিয়ার পুত্র মোঃ মানিক ডিএমপির মিরপুর উপ-পুলিশ কমিশনার বরাবর এই অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, মোঃ মানিকের ১৬বছরের কন্যা স্থানীয় প্রগতি স্কুলের শিক্ষার্থী মোসাঃ শানজিদা আক্তার মিম তার নানীর বাড়ির যাওয়ার পথে সেকশন-১১, বøক-ই প্লট-১১৯, পল্লবীর মোঃ জামাল উদ্দিনের পুত্র মোঃ আরিফসহ অজ্ঞাতনামা আরো ১ব্যক্তি তাকে অপহরন করেন।
এই বিষয়ে পল্লবী থানায় মোসাঃ শানজিদা আক্তার মিমের পিতা মোঃ মানিক বাদী হয়ে ৭/৩০, ২০০০সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৯ তারিখ : ০৫/১০/২০১৯ইং।
এই ব্যাপারে মামলার বাদী মোঃ মানিক অভিযোগ করে বলেন, আমার মেয়েকে আরিফসহ অজ্ঞাতনামা আরো ১জনও অপহরন করে নিয়ে যায়। আমি থানায় মামলা দায়ের করি। কিন্তু মামলা দায়েরের পর পুলিশ আমাকে সহযোগিতা না করে উল্টো আমার শার্টের কলার ধরে টানা হেচড়া করেন। মামলা তুলে নেয়ার জন্য হুমকি দেন।
এই বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা মোঃ এনামুল হক বলেন, এই মামলায় আসামী গ্রেফতার আছে বলে কথা শেষ না করেই তিনি মোবাইল বন্ধ করে দেন।