“অপপ্রচার করে দূর্জয়কে দাবিয়ে রাখা যাবে না”

প্রচ্ছদ

সত্যের পথ সুন্দর কিন্তু চলা খুব কষ্টকর,অনেক ঝুকি থাকে,পিছনের লেগে থাকা হায়েনারা উৎ পেতে থাকে কখন সুযোগ মিলে থাবা দেওয়ার,ভালো মানুষের পিছনে সর্বদা খারাপ লোকের নজর থাকবেই,তারা চায় কি করে ভালো মানুষকে হেয় করে উপরে উঠতে কিন্তু সফল হয় না এবং হবেও না তারা এটাও জানে সত্য-সততার নিকট কোনদিন জয়ী হতে পারবে না তবুও কাধা লাগানো তাদের স্বভাব….
কুচক্রী মহল গুলো আজ নয় এই বাংলা স্বাধীনের পূর্ব থেকেই চক্রান্ত করে আসছে,স্বাধীনতার বিপহ্মের এই পশু গুলো কোনদিন চায়নি বাংলার সাধারন মানুষ ভালো থাকুক,তারা এখনো চায় না এদেশের জন্য ভালো কাজ করা মানুষগুলো সামনে এগিয়ে যাক,জনসাধারনের কষ্ট লাঘব করুক।

হে প্রিয় নেতা জনাব,নাইমুর রহমান দূর্জয় ভাই..

আমার সত্যি অভাক লাগে আজ আপনার পিছনে যারা পেছনে পরে আছে তারা কি আধেও মানুষ নাকি ,নিজের স্বার্থের জন্য একজন আদর্শিক মানুষের পরনিন্দা করে বেড়াচ্ছে?
আপনার ইতিহাস আপনার পরিবারের ইতিহাস সমগ্র মানিকগঞ্জ বাসি থেকে বাংলাদেশের মানুষ জানে আপনি কেমন আপনার আদর্শিক নেতৃত্ব কেমন।যারা আজ স্বার্থ সিদ্ধির জন্য আপনার পরিবার নিয়ে অপপ্রচার করতেছে তাদের ইতিহাস সারা মানিকগঞ্জ জানে,তারা যে কোন আদর্শের সবাই জানে,তাদের মুখোশধারী চেহারার আড়ালে রাজাকারের বর্ণ তা সবার কাছে স্পষ্ট।
আপনি,একজন জাতীয় দলের সাবেক অধিনায়ক,বাংলাদেশ টেষ্ট ক্রিকেটের প্রথম অধিনায়ক, যার বাবা মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্য,মা জেলা মহিলা আওয়ামীলীগের ৩০ বছর যাবত সভাপতি থাকার কারনেই শুধুমাত্র তার পূর্ণ ফর্ম থাকা সত্বেও বিএনপি-জামায়াত জোট সরকারের সময় কোকোর ইচ্ছেই বাধ্যতামূলক অবসর যেতে হয়েছিল!!
আপনার পারিবারিক ও রাজনৈতিক ব্যাকগ্রাউন্ডের ধূলোর সমানও হতে পারবে না তারা।আপনার বাবা-মায়ের রাজনৈতিক নেতৃত্ব ও মহানভবতা সমগ্র মানিকগঞ্জ বাসি চিরদিন মনে রাখবে।
আপনি বাংলার টেস্ট ক্রিকেটের প্রথম অধিনায়ক হয়ে যে সুনাম অর্জন করেছেন বাংলার জন্য তা ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে।একজন সংসদ সদস্য হয়ে আপনি জনসাধারণের জন্য যা করেছেন তা এই পযর্ন্ত কোন নেতা করেনি,সমগ্র বিশ্বব্যাপী এই মহামারীতে বাংলার প্রতিটি অঞ্চল যখন ক্লান্ত তখন নিজের জীবনের বুঝি নিয়ে নিজ আসনের জনসাধারণের কষ্ট দূর করার কাজ করে যাচ্ছেন দিনরাত,
আপনার কর্ম সততায় মুগ্ধ মানিকগঞ্জ বাসি থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ।
আপনি মানিকগঞ্জ জেলার তরুণ প্রজন্মের পথপ্রদর্শক ,আপনার ডাকে হাজারো জনতা জীবন দিতে প্রস্তুত,আপনার প্রয়োজনে লাহ্ম কর্মি ঐসকল জানোয়ারের দাতভাঙ্গা জবাব দিতে সর্বদা প্রস্তুত ….

আমি গর্বিত আপনার মতো একজন নেতা পেয়ে।

আপনি আপনার পথে চলুন,এমন হাজারো রাজাকারের বাচ্ছাগুলো ধংস হয়ে যাবে আপনার আদর্শের কাছে,আপনার পাশে হাজারো জনতা এবং স্নেহের ছোট ভাই গুলো রয়েছে।

কোন অপপ্রচার-পরনিন্দা করে নাইমুর রহমান দূর্জয় ভাইকে ধাবিয়ে রাখতে পারবে না…

আপনি আপনার আদর্শে অটুট থাকুন,আমরা আপনার পাশে আছি,সকল অপপ্রচারকারির দাতভাঙ্গা জবাব দিবো।

সর্বদা আপনার ও আপনার পরিবারের সুস্থতা কামনা করছি।

জয় বাংলা-জয় বঙ্গবন্ধু…..

আপনার স্নেহের-আরিফিন আরিফ
সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক-বাংলাদেশ ছাত্রলীগ সিঙ্গাপুর শাখা / সভাপতি-বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সিঙ্গাপুর শাখা।