‘অনির্বাণ আগামী’র ঈদ সামগ্রী বিতরণ

করোনা আপডেট

ডেস্ক রিপোর্টঃ
মহামারী করোনা ভাইরাসে সারা বিশ্ব আজ হুমকির সম্মুক্ষীণ। ইতিমধ্যে বাংলাদেশেও এই ভাইরাস ছড়িয়ে পড়েছে। লকডাউন হয়ে পড়েছে বিভিন্ন জেলা ও উপজেলা। এতে নিম্ন আয়ের সাধারন মানুষরা মানবেতর জীবন যাপন করতেছে। খেয়ে না খেয়ে কোনরকম দিন পাড়ছে তারা। এই অবস্থায় যারা দিনে এনে দিনে খায় এমন খেটে খাওয়া অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে ‘অনির্বাণ আগামী’ একটি সমাজসেবা মূলক সংগঠন।


তারা রাজধানীর পল্লবী এলাকার, ‘বি’ ব্লক ‘ধ’ ব্লক, ‘এ’ ব্লক ও আজিমপুরের নিম্ন আয়ের মানুষের হাতে এই উপহার সামগ্রী তুলে দিয়েছেন।
‘অনির্বাণ আগামী’ এসব খেটে খাওয়া মানুষের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেছে।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘অনির্বাণ আগামী’ একটি সমাজসেবা মূলক সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শামীম উদ দ্দোজা আরিফ। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের এ কার্যক্রম চলবে। বিপদে মানুষ মানুষের পাশে দাঁড়াবে এটাই তো মনুষ্যত্ব। আসুন আমরা সমবেত হয়ে দুস্থ মানুষের পাশে দাঁড়াই।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ রকনুল হক, অনির্বাণ আগামীর ভাইস চেয়ারম্যান আব্দুল রশিদ, সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ মইনুল ইসলামসহ এসময় অন্যান্যরা উপস্থিত ছিলেন।