যাত্রা শুরু করেছে অনলাইন গ্রোসারি শপিং আজকের সেবক

অর্থনীতি বিজ্ঞান ও প্রযুক্তি সারাদেশ

অনলাইন গ্রোসারি শপিং শুধু মাত্র কুমিল্লা হাইজিং এষ্টেট এলাকার জন্য। ফ্রি হোম ডেলিভারির মাধ্যমে পণ্য বুঝে নিয়ে মূল্য পরিশোধ করুন। আমাদের পন্য অত্যন্ত বিশ্বস্ত জয়গা হতে সংগ্রহীত হয়। তবুও যদি আমরা গ্রাহকদের সন্তুষ্ট করতে ব্যর্থ হই, তাহলে যেকোনো পন্য ৭ দিনের মাঝে অবশ্যই ফেরতযোগ্য।

নতুন নতুন প্রযুক্তি আর প্রযুক্তি আমাদেরকে দিন দিন অনেক সামনে নিয়ে যাচ্ছে আর সহজতর করেছে জীবনের প্রতিটি কাজ। নাগরিক জীবন কিছুটা হলেও সহজ করার জন্য বর্তমানে আমাদের দেশে অনলাইনে কেনাকাটা জনপ্রিয় হয়ে উঠেছে ।উন্নত বিশ্বের মত বাংলাদেশেও ই-কমার্স ব্যবসা দ্রুত জনপ্রিয় হচ্ছে। সেদিন বেশি দূরে নয়, ভোক্তাদের একটা বড় অংশ অনলাইনে তাদের কেনাকাটা সেরে ফেলবে। এ বছরের শুরুতে যাত্রা শুরু করেছে আজকের সেবক অনলাইন গ্রোসারি শপ ।

অনলাইনে কেনাকাটা আরও সহজ করে দিলো আজকের সেবক । এখনে আপনি নানা ধরনের পন্য অনলাইনে বসে কেনা কাটা করতে পারছেন আর পাচ্ছেন পন্যের দামের উপরে নানান সব ডিস্কাউন্ট ।ঘরে বসে অনলাইনে অর্ডার দিন আর পণ্যটি হাতে নিয়ে দেখে শুনে টাকা পরিশোধ করার সুযোগ রয়েছে । তাছাড়া  বিকাশ এর মাধ্যমে পেমেন্ট তো থাকছেই । গ্রোসারি শপিং শুধু মাত্র কুমিল্লা হাইজিং এষ্টেট এলাকার জন্য। নিজের পছন্দের পণ্যটি স্বল্প মূল্যে পেতে এখনই ভিজিট করুন www.ajkersebok.com অথবা কল করুন ০১৬৩৯-৪২৬১০৭, আর যুক্ত থাকুন আমাদের সাথে ফেইসবুকে facebook.com/AjkerSebokBD

আপনি আমাদের কাছে পাচ্ছেন সর্বচ্ছো মান সম্মত পন্য। প্রায় ৩০০০+ পন্য আপনার পছন্দ অনুয়ায়ী সংগ্রহ করুন ঘন্টার পর ঘন্টা লাইনে দাড়ানো ছাড়াই। সময় বাঁচান, আমার সময়ের মূল্য আমরা বুঝি। সময়টি যাতে আপনি আপনার গুরুত্বপূর্ণ কাজে ব্যয় করতে পারেন সেই সুযোগ করে দেওয়াই আমাদের লক্ষ্য । এছাড়া সকল পন্য পাচ্ছেন আপনার পাশ্ববর্তী বাজার থেকে কম দামে। তাহলে কেন কষ্ট করে আর বাজার যাওয়া ?