তিন বউ থাকার পরও পুত্রবধূকে ধর্ষণ!

আমার দেশ

ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য (মেম্বার) পঞ্চাশোর্ধ অহিদ মিয়া। নিজের তিন-তিনটা স্ত্রী (বউ) ধর্ষণ করলেন পুত্রবধূকে! এ ঘটনায় মামলা হবার পর পুলিশ গ্রেপ্তার করলো ওই পাষণ্ড শ্বশুরকে। পাশাপাশি ধর্ষণে সহায়তায় তার স্ত্রীকেও গ্রেপ্তার করেছে পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার অাখাউড়া উপজেলা এলাকার।

বুধবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর থেকে সাবেক ইউপি সদস্য অহিদ মিয়াকে (৫০) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অহিদ মিয়া অাখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের দরুইন গ্রামের মোসলেম সরদারের ছেলে।

জানা যায়, শ্বশুড়ির নির্দেশে শ্বশুর অহিদ মিয়ার শোবার ঘরে গেলে ওই পুত্রবধূ যৌন লালসার শিকার হন। ঘটনার পর বিষয়টি শ্বাশুড়িকে জানালে উল্টো তাকে ভয় দেখিয়ে কাউকে না বলার জন্য পুত্রবধূকে হুমকি দেয়া হয়। একই ঘটনা কয়েক দিন ঘটলে কোনো উপায় না পেয়ে পুত্রবধূ গত মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেন। পরে ধর্ষণে সহযোগিতা করার অপরাধে সেদিনই পুলিশ শ্বাশুড়িকে দরুইন গ্রামের নিজ বাড়ি থেকে আটক করে। সেসময় ধর্ষক শ্বশুর অহিদ মিয়া পালিয়ে যান।পরে শ্বশুর আহিদ মিয়াকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে আটক করে পুলিশ। এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, পুত্রবধূকে ধর্ষণের দায়ে গ্রেপ্তারকৃত অহিদ মিয়া এ পযর্ন্ত তিনটি বিয়ে করেছেন।

আখাউড়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোহাম্মদ আরিফুল আমিন তাদের গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেছেন, ‘এ ঘটনায় তদন্ত করা হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *