টানা ৯ দিন বন্ধের পর অফিসের ঠিকানা ভুলে গেছেন বাড্ডার মাসুম

বিনোদন

ঈদের টানা বন্ধের পর অফিসের ঠিকানা ভুলে গিয়েছেন বাড্ডার মাসুম নামের এক বাসিন্দা। জানা যায় ৯ দিনের ঈদের ছুটি পেয়ে খুশিতে ঠ্যালায় ঘোরতে ঘোরতে দিনকাল খুব ভালোই কাটছিল। কিন্তু গতকাল ছুটির শেষ এই সংক্রান্ত এক মিম ফেসবুকে দেখতে পেয়ে ডিপ্রেশনে পরে যায় মাসুম ভাই।




এর পর থেকেই তার নাকি আর কিছু ভালো লাগছিলো না। আজ সকালে অফিসের উদ্দেশ্যে বের হয়ে মিরপুরে অফিসের কাছাকাছি যাওয়ার পর তিনি আর অফিসের ঠিকানা খুঁজে পাচ্ছেন না বলে আমাদের জানান। এ ব্যাপারে আমাদের নিজস্ব অফিস পলাতক প্রতিবেদককে মাসুম ভাই বলেন- “ভাই খালি ঠিকানা না, আমি আমার অফিস কিসের ব্যবসা করে সেটাও মনে করতে পারছিনা।




আমাদের সাধের ঈদের ছুটি শেষ সোনার বাংলাদেশ। এখন আমি কি করবো বুঝতেসিনা। অফিস না খুঁজে পেলে চাকরি থাকবে না, আর চাকরি না থাকলে লাইলি থাকবে না এখন আমার কি হবে” বলেই কান্নায় ভেঙে পড়েন মাসুম ভাই।



7 thoughts on “টানা ৯ দিন বন্ধের পর অফিসের ঠিকানা ভুলে গেছেন বাড্ডার মাসুম

  1. One thing I’d really like to touch upon is that fat reduction plan fast can be performed by the proper diet and exercise. A person’s size not only affects the look, but also the complete quality of life. Self-esteem, depressive disorders, health risks, as well as physical ability are influenced in putting on weight. It is possible to make everything right but still gain. In such a circumstance, a condition may be the culprit. While a lot food and never enough physical exercise are usually accountable, common medical ailments and popular prescriptions might greatly help to increase size. Thx for your post in this article.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *