ওবায়দুল কাদেরের অপারেশন পরবর্তি স্বাস্থ্য পরীক্ষায় চিকিৎসকের সন্তোষ প্রকাশ

জাতীয় প্রচ্ছদ রাজনীতি

সিঙ্গাপুর থেকে শাহাদাত রাসেল চৌধুরীঃ
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র অপারেশন পরবর্তী স্বাস্থ্যের আশানুরুপ উন্নতি হয়েছে এবং তাঁর হৃদযন্ত্রের কার্যক্ষমতা ক্রমশ উন্নতির দিকে।

সিঙ্গাপুরস্থ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আজ সকালে স্বাস্থ্য পরীক্ষা শেষে চিকিৎসক দলের প্রধান ডা. ফিলিপ কোহ সন্তোষ প্রকাশ করেন।

ডা. ফিলিপ কোহ’কে উদ্বৃত করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (উন্নয়ন) ডা. আবু নাছের রিজভীএ কথা জানান।

ডা. রিজভী জানান, বাইপাস সার্জারী শেষে দ্বিতীয়বারের মতো আজ সকালে জনাব কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। তাঁর স্বাস্থ্য স্থিতিশীল রয়েছে এবং প্রতিটি প্যারামিটার আশানুরূপ উন্নতি করেছে।

জনাব কাদেরের হৃদযন্ত্রের কার্যক্ষমতা বেড়েছে এবং শতকরা হারে তা ক্রমশ উন্নতির দিকে যা অত্যন্ত ইতিবাচক বলে জানান ডা. রিজভী।

হাসপাতালে জনাব কাদেরের সহধর্মিনী এডভোকেট ইসরাতুন্নেছা কাদের, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোস্তাফিজুর রহমানসহ দূতাবাস কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন প্রধানমন্ত্রীর সামরিকসচিব মেজর জেনারেল জয়নাল আবেদীন’কে দেখতে যান এবং তাঁর চিকিৎসার খোঁজখবর নেন।

আজ রাত সাড়ে দশটায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটযোগে জনাব ওবায়দুল কাদেরের দেশে ফিরবেন বলে আশা করা যাচ্ছে।

2 thoughts on “ওবায়দুল কাদেরের অপারেশন পরবর্তি স্বাস্থ্য পরীক্ষায় চিকিৎসকের সন্তোষ প্রকাশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *